best samsung 5g mobile phone M05 স্মার্টফোন, এতে রয়েছে 5000mAh ব্যাটারি ও 50MP ক্যামেরা


best samsung 5g mobile phone




কোরিয়ার ইলেকট্রনিক্স কোম্পানি স্যামসাং আজ তাদের ‘Galaxy M’ সিরিজের অধীনে নতুন best samsung 5g mobile phone M05 স্মার্টফোন উন্মোচন করেছে। কোম্পানির দাবি অনুযায়ী, এই ফোনটি বিশেষ করে ভালো ক্যামেরা ও দুর্দান্ত ভিজ্যুয়াল অভিজ্ঞতা পছন্দ করা ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে। পাশাপাশি, কম দামে উচ্চমানের পারফরম্যান্স পাওয়ার প্রতিশ্রুতিও দেওয়া হয়েছে।

best samsung 5g mobile phone M05 ফোনের মূল্য ও সেল

 ফোনটি একক স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। 4GB RAM ও 64GB স্টোরেজ সহ এর দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ৭৯৯৯ টাকা। মিন্ট গ্রিন কালারে উপলব্ধ এই ফোনটি আমাজন, স্যামসাং-এর ওয়েবসাইট এবং রিটেইল স্টোরের মাধ্যমে বিক্রি হবে।


স্যামসাং ইন্ডিয়ার MX বিজনেসের ডিরেক্টর রাহুল পাহবা জানিয়েছেন, Samsung Galaxy M05 ফোনটি তরুণদের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে। এতে 50MP ডুয়েল ক্যামেরা, 25W ফাস্ট চার্জিং সহ 5000mAh ব্যাটারি এবং 6.7 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনটি সুন্দর ডিসপ্লে ও দুর্দান্ত ক্যামেরা অভিজ্ঞতা প্রদান করবে। এছাড়াও, এন্ট্রি-লেভেল ফোনগুলির মধ্যে নতুন বেঞ্চমার্ক তৈরি করবে বলে আশা করা হচ্ছে।


 ফোনের ডিজাইন

ফোনটির ফ্রন্ট প্যানেলে ‘U’ শেপের নচ রয়েছে, যা একটি ফ্ল্যাট ডিসপ্লে যুক্ত করেছে। সামনের দিকে কিছুটা চওড়া বেজেল রয়েছে। ডানদিকে পাওয়ার ও ভলিউম বাটন রয়েছে। ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।


best samsung 5g mobile phoneM05 ফোনের স্পেসিফিকেশন

ডিসপ্লে: 6.7 ইঞ্চি HD+ ডিসপ্লে, 720x1600 পিক্সেল রেজোলিউশন ও 20:9 আসপেক্ট রেশিও সাপোর্ট করে।

প্রসেসর: MediaTek Helio G85 প্রসেসর।

স্টোরেজ: 4GB RAM, 64GB ইন্টারনাল স্টোরেজ (মেমরি কার্ড দিয়ে 1TB পর্যন্ত বাড়ানো যাবে)। এছাড়াও 4GB ভার্চুয়াল RAM সহ 8GB পারফরম্যান্স।

ক্যামেরা: 50MP প্রাইমারি ক্যামেরা, 2MP ডেপথ সেন্সর। 8MP ফ্রন্ট ক্যামেরা।

ব্যাটারি: 5000mAh ব্যাটারি, 25W ফাস্ট চার্জিং সাপোর্ট।

অন্যান্য: ফেস আনলক, ডুয়েল সিম 4G, ওয়াইফাই, ব্লুটুথ, 3.5mm হেডফোন জ্যাক।

ওএস: অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেম এবং OneUI6।


প্রতিদ্বন্দ্বী ফোন

Samsung Galaxy M05 ফোনটি POCO C61, Moto G04 এবং Realme Narzo N63-এর মতো ফোনগুলির সঙ্গে প্রতিযোগিতায় নামবে।

Previous Post
No Comment
Add Comment
comment url